আজ সোমবার সকাল ৮:৪৭, ২১শে আগস্ট, ২০১৭ ইং, ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

খেলা নিয়ে মুখ খুললেন টাইগার নেতা মাশরাফি

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১১, ২০১৭ , ১১:৫৮ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে, ইমার্জিং কাপে প্রস্তুত ম্যাচ খেলবেন মাশরাফি বিন মুর্তজা। নিউজিল্যান্ড সফরে গিয়ে আঙ্গুলে চোট পাওয়া বাংলাদেশ দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক, এখন নিজেকে ফর্মে ফেরাতে ব্যস্ত।

লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাওয়ার আগে নিজেকে প্রস্তুত করছেন দেশ সেরা এই পেস বোলার। শ্রীলঙ্কা সফরের আগে এসিসি এমার্জিং কাপের দলের সাথে প্রস্তুতি নেয়ার পাশাপশি প্রস্তুতি মূলক ম্যাচে খেলবেন।

প্রস্তুতি ম্যাচ খেলা প্রসঙ্গে মাশরাফি নিজে বলেন, ‘আমি নিজেও চাচ্ছি ম্যাচ খেলতে। কোথায় খেলবো বুঝতেছি না। শ্রীলঙ্কায় একটি প্রস্তুতি ম্যাচ আছে। তার আগে ঢাকায় একটি ম্যাচ খেলে যেতে পারলে ভালো হয়।’

গত সপ্তাহ খেকেই বোলিং প্রাকটিস শুরু করে দিয়েছেন মাশরাফি। ব্যথা ছাড়াই এখন ফুল রান আপে বোলিং করছেন তিনি। বিসিবি একাডেমির মাঠে নিজেকে ফিরে পাওয়ার জন্য কঠোর লড়াই করে যাচ্ছেন ম্যাশ।

ইমার্জিং কাপে মাশরাফির প্রস্তুতি ম্যাচ খেলার বিষয়টি নিশ্চিত করে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘মাশরাফি অনূর্ধ্ব-২৩ দলের সাথে অনুশীলন করবে এবং ম্যাচ খেলবে। দুই-এক দিনের মধ্যেই আপনারা সূচি পেয়ে যাবেন ‘

যথাযথ প্রস্তুতি সেরে আগামী ১৮ মার্চ শ্রীলঙ্কা সফরে গিয়ে দলের সাথে যোগ দেয়ার কথা রয়েছে মাশরাফির। ২৫ মার্চ থেকে লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে।