৩য় শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা!

কুষ্টিয়া মিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রীর ২৩ সপ্তাহের অন্তঃসত্ত্বা।

ওই ছাত্রীর মা জানান, হঠাৎ করে কিছুদিন যাবত মেয়ের পেট মোটা দেখে আজ কুষ্টিয়া হাসপাতালে ডাক্তার দেখাতে যায়। আমরা প্রথমে সন্দেহ করেছিলাম মেয়ের কিডনির সমস্যা এই জন্য তার পেট মোটা হয়ে যাচ্ছে। ডাক্তার আমার মেয়েকে সনো করতে বলে।

আমি মিরপুর সাদ আলী ডায়াগনস্টিক সেন্টারে মেয়ের সনো করায়। সেখান থেকে জানতে পারি আমার মেয়ে ২৩ সপ্তাহের অন্তঃসত্ত্বা। পরবর্তীতে মেয়ের কাছে জানতে চাইলে সে জানায় খন্দক বাড়ীয়া আশ্রয়ণ প্রকল্প-২ এর নসিব উদ্দিনের ছেলে দুই সন্তানের জনক ওসমান ওরফে হামারা (৫৫) ৬ মাস আগে আমার মেয়ের সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলা।

এদিকে খন্দক বাড়িয়া আশ্রয়ন প্রকল্পে-২ এর ওসমান ওরফে হামারা সন্ধানে গেলে তাকে পাওয়া যায় না। সেখান থেকে খোঁজ নিয়ে জানা যায় ওসমান ওরফে হামারা দুই সন্তানের জনক।

এ খবর জানাজানি হওয়ার পর লম্পট ওসমান ওরফে হামারা খন্দক বাড়িয়া আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে যায়। লম্পট ওসমান ওরফে হামারা আসল বাড়ি নওগাঁতে জেলায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর