বখাটে শিক্ষকের কবল থেকে রেহাই চায় একটি পরিবার

বখাটে শিক্ষক ফারুক আহমদ তালুকদার বিপুর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে হামলার শিকার এমাদুল পরিবার। এসময় পরিবারটি নিরাপত্তার দাবি জানায়।

রোববার সকালে রাঙামাটি রিপোটার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে ওই পরিবার অভিযোগ করে ফারুক আহমদ তালুকদার বিপু পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পরও তার বাবা ও বিপুর সন্ত্রাসী বাহিনী মামলা প্রত্যাহারে জন্য চাপ দিচ্ছে। পরিবারের সদস্যদের অপহরণ, খুন, গুমের হুমকি দিচ্ছে। এ অবস্থায় বিপুকে জামিন দিলে সে আরো হামলা করবে।

এমাদুলের স্ত্রী সাজিয়া বেগম বলেন, তাদের ছেলেকে লেকার্স পাবলিক স্কুল থেকে উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে বিপুর সন্ত্রাসী বাহিনী। মামলা প্রত্যাহার না করায় বিপুর বাবা প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে। এ অবস্থায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা চেয়েছেন তিনি।

গত বুধবার এমাদুল ও তার স্ত্রী সাজিয়া আক্তার বনরূপায় ডাক্তারের কাছে গেলে সেখানে তাদের উপর সন্ত্রাসী হামলা করে মারাত্মক আহত করে ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় বিপু ও তার বাহিনী। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হলে বিপুকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে সে কারাগারে।

প্রসঙ্গত বিপু রাঙামাটি শহরের পুরানবস্তি এলাকার বাসিন্দা মোজাফফর আহমদ তালুকদারের ছেলে। সে বাঘাইছড়ি উপজেলায় সাজেক ইউনিয়নের ছয়নাল ছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। কিন্তু সে বিদ্যালয়ে শিক্ষকতা করে না। শিক্ষকতা বর্গা দিয়ে রাঙামাটি শহরে অবস্থান করে সন্ত্রাস, মাদক ব্যবসা, ছিনতাই, অর্থের বিনিময়ে হামলার নেতৃত্ব দেয়া, অন্যর স্ত্রী ভাগিয়ে নেয়াসহ নানা অভিযোগ আছে তার বিরুদ্ধে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর