২২, অক্টোবর, ২০১৮, সোমবার | | ১১ সফর ১৪৪০

নড়াইলে স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ধারন , আটক-১

আপডেট: অক্টোবর ১৩, ২০১৮

নড়াইলে স্কুলছাত্রীর  আপত্তিকর ভিডিও ধারন , আটক-১

।।উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।।

এক স্কুল ছাত্রীর যৌন হয়রানির ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ভাইরাল হওয়ায় মেহেদী হাসান (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত যুবক উপজেলার ইতনা গ্রামের কিসলু মোল্যার ছেলে। সে এম এ হক কারিগরি কলেজের ছাত্র। জানা গেছে, মেহেদী হাসান একই গ্রামের অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু ওই ছাত্রী তাতে সাড়া না দেওয়ায় পিছু লাগে মেহেদী।

এক পর্যায়ে গত ৬ অক্টোবর বিকালে স্কুল থেকে বাড়ী ফেরার পথে ওই ছাত্রীকে মেহেদী গ্রামের একটি নির্জন পরিবেশে ডেকে নিয়ে জড়িয়ে ধরে যৌন হয়রানির চেষ্টা করে। এ সময় মেহেদীর দুই বন্ধু একই গ্রামের টুকু মোল্যার ছেলে বাধন ও গোলজার মোল্যার ছেলে আনোয়ার মোল্যা, যৌন হয়রানির দৃশ্যটি মোবাইল ফোনে ধারন করে ওই ছাত্রীর কাছে মোটা অংকের টাকা দাবী করে।

বিষয়টি কাউকে না বলার জন্যও হুমকি দেয়। বিষয়টি ওই ছাত্রী তার পরিবারের লোকদের জানায়। এতে ক্ষীপ্ত হয়ে এবং টাকা না পেয়ে মেহেদীর দুই বন্ধু যৌন হয়রানির ভিডিওটি ইউ টিউবে ছড়িয়ে এলাকায় ভাইরাল করে।

বিষয়টি পুলিশ জানতে পেরে এস আই আতিকুজ্জামান ও এএসআই শিকদার হাসিবুর রহমান, নড়াইলের লোহাগড়ায় শুক্রবার (১২অক্টোবর) গভীর রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা রঞ্জু বেগম বাদী হয়ে তিন জনকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন।

থানার অফিসার্স ইনচার্জ প্রবীর নড়াইলের লোহাগড়ায় কুমার বিশ্বাস,বিষয়টি নিশ্চিত করে আমাদের নড়াইল প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, অভিযুক্ত মেহেদীকে আটক করা হয়েছে। এবং অপর দুইজনকে আটকের জোর চেষ্টা চলছে।