২২, অক্টোবর, ২০১৮, সোমবার | | ১১ সফর ১৪৪০

ঢাকায় সোনাকে যৌন হেনস্থা করেছে কৈলাশ খের

আপডেট: অক্টোবর ১৩, ২০১৮

ঢাকায় সোনাকে যৌন হেনস্থা করেছে কৈলাশ খের

‘মি টু’ ঝড়ে যখন উঠে আসছে বলিউডের একাধিক সেলিব্রিটির নাম, সেই সময় বাদ পড়লেন না অনু মালিকও। অনুর বিরুদ্ধে মুখ খুললেন জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্র। তিনি বলেন, অনু মালিক এমন একজন মানুষ, যিনি মানুষকে প্রায় সব সময় হেনস্থা করেন। শুধু তাই নয়, অনু মালিক ‘ওঁত পেতে একের পর এক শিকার করতেন’ বলেও মন্তব্য করেন সোনা।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, যদিও সোনা মহাপাত্রের সমস্ত অভিযোগ অস্বীকার করেন অনু মালিক। তিনি বলেন, সোনা মহাপাত্রকে চেনেন না তিনি। এমনকী, সোনার সঙ্গে তিনি কখনও কাজ করেননি বলেও দাবি করেন অনু মালিক। কেন তার নাম নিয়ে টানাটানি করা হচ্ছে, সে বিষয়ে তিনি কিছু জানেন না বলে স্পষ্ট জানান বলিউডের এই জনপ্রিয় শিল্পী। ফলে এই বিষয়ে তিনি কোনও মন্তব্য করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন অনু মালিক।

এদিকে কৈলাশ খেরের বিরুদ্ধেও সম্প্রতি মুখ খোলেন সোনা মহাপাত্র। সোনা অভিযোগ করেন, মুম্বাইয়ের একটি ক্যাফেতে প্রথম কৈলাশ খেরের সঙ্গে দেখা হয় তার। আর সেখান বসেই সোনার সঙ্গে অসভ্যতা শুরু করেন কৈলাশ খের। ‘তুম মেরি পাগলি হো, মেরি যোগি হো’ বলেও সোনার সামনে অহরহ বলতে শুরু করেন কৈলাশ খের। পাশাপাশি কৈলাশ আচমকাই তার উরুতে হাত রাখেন বলেও অভিযোগ করেন সোনা।

শুধু তাই নয়, ঢাকায় একটি অনুষ্ঠানে গিয়েও কৈলাশ তার ঘরে সোনাকে আমন্ত্রণ করেন। আর সেখানে গিয়েও বার বার সোনাকে তার হোটেলের ঘরে যাওয়ার জন্য চাপ দিতে শুরু করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। কিন্তু, কৈলাশ খেরের অসভ্যতার মুখে পড়েও ভয় পেয়ে যাননি তিনি। তবে কৈলাশ খের যে সমস্ত নারীর সঙ্গে এই ধরনের কুরুচিপূর্ণ ব্যবহার করেছেন, তাদের এবার সামনের সারিতে এসে গায়কের বিরুদ্ধে মুখ খুলতে হবে বলেও সুর চড়ান সোনা মহাপাত্র।