২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০

মুরাদনগরে দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালি ও আলোচনা সভা

আপডেট: অক্টোবর ১৩, ২০১৮

মুরাদনগরে দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালি ও আলোচনা সভা

মো: নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা : “কমাতে হলে সম্পদের ক্ষতি, বাড়াতে হবে দুর্যোগ পূর্ব প্রস্তুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা মুরাদনগর উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলা কমপ্লেক্স থেকে র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তয়নে আলোচনা সভা উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিতু মরিয়মের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল হাই খানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলীনূর বশির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদার। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা (অ:দা:) মিজানুর রহমান, সহকারি শিক্ষা কর্মকর্তা আনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা স্কাউটসের সম্পাদক ফরিদ উদ্দিন, মোচাগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা তাজুল ইসলাম, খুরুইল আজগরিয়া আলিম মাদ্রাসার সুপার আনিসুর রহমান মোল্লা, কাজী নোমান আহাম্মদ ডিগ্রী কলেজের প্রভাষক ড. মনিরুজ্জামান, কোম্পানীগঞ্জ বদিউল আলম ডিগ্রী কওেলজের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন, যাত্রাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সপিকুল ইসলাম, মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব- স্টেশন অফিসার আব্দুর রহমান, উপ-সহকারি উদ্ভিদ ও সংরক্ষন কর্মকর্তা প্রদিপ কুমার সাহা, উপ-সহকারি কৃষি কমৃকর্তা সূফি আহম্মদ, আসলাম খান কবির প্রমুখ।