শতকণ্ঠে ৭ই মার্চের ভাষন পাঠ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবাষির্কী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঝিনাইদহে শতকণ্ঠে ৭ই মার্চের ভাষন পাঠ করা হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে রোববার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট এ ভাষন পাঠ করেন শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর।

শিক্ষার্থীদের বজ্রকন্ঠে পাঠ করা ভাষন উপভোগ করে নানা শ্রেণী পেশার মানুষ। এসময় ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের সংসদ সদস্য খালেদা খানম, ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সালমা ইয়াসমিনসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


এর আগে সকালে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা আওয়ামী লীগসহ নানা সংগঠন শহরের প্রেরনা একাত্তর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। জেলা প্রশাসনের আয়োজনে সেখান থেকে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন ডিসি কোর্ট চত্বরে এসে শেষে হয়। পুরাতন ডিসি কোর্ট মুক্তমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর