১৫, অক্টোবর, ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০

ফুটবল মাঠে জয়া ও চঞ্চল

আপডেট: October 13, 2018

ফুটবল মাঠে জয়া ও চঞ্চল

নিজের চলচ্চিত্র দেবীর প্রচারে তুমুল ব্যস্ত সময় পার করছেন জয়া আহসান। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনালে তাকে দেখা গেল দেবী সিনেমার ‘মিসির আলী’ চরিত্রে অভিনয় করা চঞ্চলের সঙ্গে।

‘ফেইস অব বাংলাদেশ’-এর হয়ে এই ফুটবল টুর্নামেন্টের প্রতিনিধিত্ব করছেন জয়া আহসান।

তিনি বলেন,

পুরো টুর্নামেন্টে তিনি এবং তার প্রযোজিত ‘দেবী’ চলচ্চিত্রের পুরো পরিবার যুক্ত ছিল। এর অংশ হিসেবে তারা সিলেট ও কক্সবাজারে খেলার মাঠে ছিলেন। সর্বশেষ শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামেও তারা গ্যালারিতে ছিলেন।

“আমি অভিনয়ের মানুষ। খেলাধুলায় বিশেষজ্ঞ নই। তবে পাগলের মতই খেলা ভালোবাসি। এই ফুটবল নিয়ে আমার দেশেই একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে এবং সেখানে আমাকে ও আমার প্রযোজিত প্রথম চলচ্চিত্রের পুরো পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছে। বিষয়টি একজন অভিনেত্রী ও নতুন প্রযোজক জয়া আহসানের জন্য অত্যন্ত সম্মানজনক। কারণ শুধু ফুটবলই নয়, এই টুর্নামেন্টের সাথে যুক্ত আছে আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর নাম।”

স্টেডিয়ামে জয়া ও চঞ্চলকে টুর্নামেন্টের ট্রফি বহন করতে দেখা যায়। স্টেডিয়ামের বাইরে ছিল দেবী সিনেমার নানারঙের ব্যানার।

এদিকে বৃহস্পতিবার রাতে ইন্টারনেটে প্রকাশিত হয়েছে দেবী চলচ্চিত্রের ট্রেইলার।

কথাসাহিত্যক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত এ চলচ্চিত্রে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন জয়া। মিসির আলী চরিত্রে চঞ্চল চৌধুরী ছাড়াও অন্য দুটি চরিত্রে দেখা যাবে, শবনম ফারিয়া ও ইরেশ জাকেরকে।

অনম বিশ্বাস পরিচালিত দেবী আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে।