আলফাডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ে চুরি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ১নং বুড়াইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাতে চোরের দল বিদ্যালয়টির কার্যালয়ের দরজার তালা ভেঙে চুরি করেছে বলে জানা গেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাহফুজা বেগম বার্তা বাজারকে জানান, প্রতিদিনের মত গত শনিবার স্কুল ছুটির পর সব কক্ষ বন্ধ করে দেয়া হয়।রবিবার সকালে বিদ্যালয়ে আসার পর তিনি অফিস কক্ষের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পান এবং ভেতরে প্রবেশ করে দেখেন আলমারির তালা ভাঙ্গা এবং কাগজপত্র তছনছ করা। এ সময় অজ্ঞাত চোরেরা একটি কম্পিউটার,একটি প্রজেক্টর,অফিসের তিনটি আলমারীতে থাকা মূল্যবান কাগজপত্র ও শিক্ষার্থীদের পরীক্ষার ফি বাবদ জমা টাকা চুরি করে নিয়ে যায় বলে তিনি জানান।তিনি আরো বলেন এর পূর্বেও গত রোজার সময় বিদ্যালয়ে একদল চোর একই কায়দায় চুরি করেছে।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম বার্তা বাজারকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিদ্যালয়ে রাতে কোন নাইটগার্ড না থাকায় এ চুরি সংগঠিত হয়েছে বলে তিনি ধারনা করছেন। তিনি আরো জানান,এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর