১৮, অক্টোবর, ২০১৮, বৃহস্পতিবার | | ৭ সফর ১৪৪০

দুই বছর আত্মগোপন শেষে অভিনয়ে ফিরলেন রঞ্জন!

আপডেট: অক্টোবর ১২, ২০১৮

দুই বছর আত্মগোপন শেষে অভিনয়ে ফিরলেন রঞ্জন!

বিখ্যাত বাংলাদেশি অভিনেতা রঞ্জন প্রায় দুই বছর আত্মগোপনে থেকে সবাইকে চমকে দিয়ে অভিনয়ে ফিরলেন। এর আগে ঘটে গেছে অনেক ঘটনা। এই দুই বছর নেপালে ছিলেন রঞ্জন। কয়েজন সাংবাদিক সেখানে বেড়াতে গিয়ে এই অভিনেতার দেখা পায়। চিন্তায় পড়ার কিছু নেই, কারণ এই রঞ্জন বাস্তবের না, গল্পের। এমনই একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’।

নাটকটি রচনা করেছেন মাসুম শাহরীয়ার এবং পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে অভিনয় করেছেন এফ.এস নাঈম, আজমেরী আশা, মনোজ প্রামানিক, নাবিলা ইসলাম, আসিফ নজরুল প্রমূখ।

নাটকটিতে দেখা যাবে, শান্তা, আরমান ও রুপা তিনজন পেশায় সাংবাদিক। সাংবাদিকতার দায়িত্বে নেপালে যান তারা। হঠাৎ শান্তা কোন এক মার্কেটে রঞ্জন নামের বিখ্যাত এক বাংলাদেশী অভিনেতাকে চিনে ফেলে। কিন্তু রঞ্জন এখন আর অভিনয় করেন না প্রায় ২ বছর, অনেকটা আত্মগোপন করে আছেন।

শান্তা বেশ নাছরবান্দা। সে জানতে চায় কেন সে এত বছর অভিনয় থেকে দূরে রয়েছে? কেন সে নেপালে পরে আছে? কিন্তু কোন ভাবেই রঞ্জন সেই অভিনেতা রঞ্জন সে সেটা স্বীকার করে না। একদিন শান্তা রঞ্জনের পিছু নিয়ে তার নেপালের বাসায় গিয়ে হাজির হয়। এভাবেই এগিয়ে চলে ‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’ নাটকের গল্প।

নির্মাতা সূত্রে জানা গেছে, শুক্রবার আরটিভিতে রাত ৮ টায় প্রচারিত নাটকটি ।