ভক্তদের নতুন ‘বার্তা’ দিলেন সানাই

বর্তমান সময়ের সমাআলোচিত ও বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। বিশেষ করে নিজের খোলামেলা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেই সর্বাধিক আলোচনায় আসেন তিনি।এবার ভক্তদের নয়া বার্তা দিলেন এই আলেঅচিত অভিনেত্রী।

সমালোচিত এই অভিনেত্রী চলচ্চিত্রেও কাজ করেছেন। কয়েকটি মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে। তার অভিনীত ছবি ‘ময়নার ইতিকথা’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

এদিকে আজ এ চিত্রনায়িকার জন্মদিন। আর এমন দিনে নতুন খবর জানালেন সানাই। আর সেটা হচ্ছে নিজের নামে একটি অ্যাপ আনছেন তিনি। ‘দি সানাই মাহবুব অ্যাপ’ নামের এই অ্যাপটি লঞ্চ করা হবে আগামী মাসেই।

এরইমধ্যে সব কিছু পাকাপাকি হয়েছে। এই অ্যাপ থেকে সানাই সম্পর্কে বিভিন্ন তথ্য পাওয়া যাবে। তাছাড়া নির্দিষ্ট অর্থের বিনিময়ে সানাইয়ের ছবি ও ভিডিও কেনা যাবে।

সানাই বলেন, আমাকে যারা পছন্দ করেন, ফলো করেন তাদের জন্য এটি একটি সুখবর। কারণ আমি মনে করি আমার সম্পর্কে আরো বিশদভাবে জানতে চান তারা। আমার ছবি ও ভিডিও তারা পছন্দ করেন। আর এসব নিয়েই আমার অ্যাপটি করা হচ্ছে। এসবের বাইরেও অ্যাপে আরো নানা ধরনের চমক থাকবে। আসছে অক্টোবরের প্রথম সপ্তাহেই আশা করি এটি সবার হাতে তুলে দিতে পারবো।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর