২০, অক্টোবর, ২০১৮, শনিবার | | ৯ সফর ১৪৪০

বাকৃবিতে হাসিমুখের নতুন কমিটি গঠিত

আপডেট: অক্টোবর ১১, ২০১৮

বাকৃবিতে হাসিমুখের নতুন কমিটি গঠিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. এ. এস. মাহফুজুল বারি এবং সাধারণ সম্পাদক হিসেবে ভেটেরিনারি অনুষদের ইফতেখার জাহান ভূঞা মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পশু প্রজনন ও কৌলিতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. রুহুল আমিন, ফার্মাকোলজি বিভাগের অধ্যাপক ড. মাহমুদুল হাসান শিকদার, আ্যকুয়াকালচার বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানভীর রহমান, কৃষি শক্তি ও যন্ত্র প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হামিদুল ইসলাম।

এছাড়াও কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সুলতানা জাহান মুন ও মো. সোহরাব-আল-রুবাইত, সাংগঠনিক সম্পাদক মো. মোনায়েম, সহসাগঠনিক সম্পাদক আফরুজা ফেরদৌসী সাথী ও আসমা উল হুসনা প্রান্তি, কোষাধ্যক্ষ আবু সাঈদ সুমন, দপ্তর সম্পাদক ইফরান জাহান সীমা, সহদপ্তর সম্পাদক হাসিনুজ্জামান হাসিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক উম্মে হানি দৃষ্টি, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক তানজিদা আক্তার পুষ্প, যোগাযোগ ও সমন্বয়ক সম্পাদক নাহিয়ান মুনিয়াত ঐশী, ফটো ও মিডিয়া এক্সিকিউটিভ সম্পাদক তাহের নোমান মনোনীত হয়েছেন। এছাড়াও কমিটিতে সাতজন কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন।