নৌকা পেল রফিকুল, সতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা বায়েজিদের

শেষ ধাপের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুর সদর উপজেলা‌য় চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাতশালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের প্রার্থীদের নির্বাচনের মনোনয়ন বোর্ডের সভায় শেরপুর সদর উপজেলায় আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে রফিকুল ইসলামের নাম ঘোষণা করেন। শেরপুর জেলা আওয়ামীলীগের একাধিক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে, শেরপুর সদর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও শেরপুর সরকারী কলেজের সাবেক ভিপি বায়েজিদ হাসান বায়েজিদ স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আনুষ্ঠানিক ঘোষনা করেছেন। তিনি আজ বিকেলে শেরপুর সরকারী কলেজ প্রাঙ্গনে বটতলা চত্তরে এক কর্মীসভায় এ ঘোষণা দেন।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন শেরপুর সদর উপজেলা সহ সারা দেশে মোট ৮ টি উপজেলায় গত ৩ সেপ্টেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা । ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমার শেষ দিন আগামী ১২ সেপ্টেম্বর, যাচাই-বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। আর তফসিল অনুযায়ী ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৪ অক্টোবর।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর