ঝিনাইদহে বাড়িঘর, দোকানপাট ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুরে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর, দোকান পাট ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগ ঘটনা ঘটেছে।

গত শনিবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় হাটগোপালপুর বাজারে মিল্টন ডাক্তার ও ফাকরুকের ওষুধের দোকান, খায়রুলের চায়ের দোকান, ইউসুফ আলীর কাচা মালের দোকান ও নজরুল ইসলামের গ্রীল এর দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়। পরে গ্রামে গিয়ে জেলা পরিষদের সদস্য ইমাজুল হক,আশরাফুল ইসলাম, কামাল হোসেন, হাফিজুর রহমান তোতা, শমসের আলী,গোলাম বারী রেজাউল ইসলাম,সাদ্দাম হোসেন মনিরুল ইসলামসহ ৯ বাড়ীতে ভাংচুর ও লুটপাট করা হয় ও আনোয়ার হোসেন আনারের একটি ঘরে আগুন ধরিয়ে দেয় প্রতিপক্ষরা।


ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, সদর উপজেলার পদ্মাকর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সৈয়দ নিজামুল গণি লিটু ও সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ^াসের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১২ মার্চ উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই জের ধরে শনিবার রাতে বিকাশ বিশ্বাসের সমর্থকরা লিটুর সমর্থকদের বাড়িঘর, দোকান পাটে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট করে।

এসময় তারা আনোয়ার হোসেন আনার নামে এক ব্যক্তির বাড়িতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

গত শনিবার রাতে জের ধরে আবারও লিটু চেয়ারম্যান সমর্থকরা সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাস সমর্থকদের বেশ কয়েকটি বাড়ীঘর ভাংচুর করে। বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর