এরশাদের কথা রাখলেন না স্ত্রী

এরশাদের কথা রাখলেন না স্ত্রী রওশন এরশাদ।প্রয়াত স্বামীর কথা প্রত্যাখ্যান করে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে বেগম রওশন এরশাদের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়া পার্টির মহাসচিব হিসেবে থাকছেন মশিউর রহমান রাঙ্গাঁ। আর সদ্য প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরকে পার্টির কো-চেয়ার‌ম্যান হিসেবে থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেগম রওশন এরশাদের গুলশানের বাসায় এক সংবাদ সম্মেলনে পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এ ঘোষণা দেন।

প্রয়াত হওয়ার আগে এরশাদ স্বাক্ষরিত চিঠিতে দলের উত্তরসূরির নাম ঘোষণা করেছেন।সেখানে লেখাছিলো, ‘আমি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসাবে পার্টির সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকদের জ্ঞাতার্থে জানিয়ে রাখছি যে, আমার অবর্তমানে পার্টির বর্তমান কো-চেয়ারম্যান জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন । আশা করি, পার্টির জাতীয় কাউন্সিল আমার মতো তাঁকেও চেয়ারম্যান নির্বাচিত করে পার্টির সার্বিক দায়িত্ব তাঁকে অর্পণ করবে।’

এরশাদ মারা যাওয়ার পর জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরের নাম ঘোষণা করেছেন দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।সেই রাঙ্গাই এবার দলের চেয়ারম্যান হিসেবে রওশনের নাম ঘোষণা করেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর