২৩, অক্টোবর, ২০১৮, মঙ্গলবার | | ১২ সফর ১৪৪০

এবার রোনালদোর পাশে পতুর্গালের প্রধানমন্ত্রী

আপডেট: অক্টোবর ৯, ২০১৮

এবার রোনালদোর পাশে পতুর্গালের প্রধানমন্ত্রী

ধর্ষণের অভিযোগ উঠা ক্রিস্তিয়ানো রোনালদোর পাশে দাঁড়ালেন পর্তুগাল প্রধানমন্ত্রী অ্যান্তোনিও কস্তা। দেশটির সম্মান বয়ে আনা রোনালদোর বিরুদ্ধে উঠা এই ধর্ষণের অভিযোগকে ভিত্তিহীন বলে মনে করছেন প্রধানমন্ত্রী।

রোনালদো বিরুদ্ধে উঠা ধর্ষণ মামলার এ প্রসঙ্গে পর্তুগিজ প্রধানমন্ত্রী বলেন,‘ যে কেউকে দোষী করার জন্য এই প্রমণ যথেষ্ট নয়। যদি আরো কিছু থেকেও থাকে তবে আমাদেরও প্রমাণ আছে।’

কস্তা আরো বলেন,‘রোনালদো একজন অসাধারণ ক্রীড়াবিদ, অসাধারণ ফুটবলার, পর্তুগালের সম্মান বয়ে আনা একজন সে। কোনো কিছুই তার অর্জনে কালিমা ছুড়ে দিতে পারবে না বলেই আমাদের বিশ্বাস ।’

গত এক সপ্তাহ ধরে জামার্ন ক্রীড়া ম্যাগাজিন ডার স্পিজেলের মাধ্যমে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন ক্যাথরিন নামক মার্কিন সাবেক এক মডেল। যেখানে উল্লেখ করা হয় ২০০৯ সালে লাস ভেগাসের হোটেল রুমের শৌচাগারে ক্যাথরিন মায়োর্গা নামের ওই মডেলের সঙ্গে তার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে শারীরিক সম্পর্ক করেন রোনালদো। পরে টাকা দিয়ে বিষয়টি গোপন রাখার জন্য ক্যথরিনকে প্রতিজ্ঞা করান সিআর সেভেন।

যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক ভিডিওর মাধ্যমে বিষয়টি সম্পূর্ণ মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন রোনালদো। তবে লাস ভেগাসের পুলিশ বিষয়টি তদন্ত করছে।