কটিয়াদীতে চার ব্যাবসা প্রতিষ্ঠান কে ৪৫ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার কলেজ রোড ও মসূয়া বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ বাস্তবায়নের লক্ষ্যে বুধবার (৪ সেপ্টেম্বর) মোবাইল কোর্টের মাধ্যমে মানহীন পণ্য (আইসক্রিম) বিক্রির অপরাধে মসূয়া বাজারের সুমন ভ্যারাইটিজ স্টোর কে তিন হাজার ও কবির ভ্যারাইটিজ স্টোরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলার কলেজ রোডের সুমন বেকারিকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রক্রিয়াকরণ ও বেকারি পন্যে মেয়াদ, মূল্য ইত্যাদি ব্যবহার না করার জন্য ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও শরিফ বেকারি কে খাদ্যে ক্ষতিকর উপাদান ব্যবহার করার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উল্লেখ্য ইতিপূর্বে বেকারি ২টি পরিদর্শন করে কিছু নির্দেশনা দেয়া হয়েছিল যা বাস্তবায়নের কোন উদ্যোগ নেওয়া হয়নি। ভবিষ্যতে অবস্থার উন্নতি না হলে প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে।

জেলা পুলিশ কিশোরগঞ্জ এর সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিসংরক্ষণ অধিদপ্তর, কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক জনাব মোঃ ইব্রাহীম হোসেন এর নেতৃত্ব পরিচালিত এ অভিযানে কটিয়াদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগী স্যানিটারি ইন্সপেক্টর জনাব মোঃ মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর