২৩, অক্টোবর, ২০১৮, মঙ্গলবার | | ১২ সফর ১৪৪০

আ’লীগের সকলে ঐক্যবদ্ধ হয়ে সজাগ থাকতে হবে

আপডেট: অক্টোবর ৮, ২০১৮

আ’লীগের সকলে ঐক্যবদ্ধ হয়ে সজাগ থাকতে হবে

।।মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা।।

আগামী ১০ই অক্টোবর ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে জামাত শিবির ও বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করতে পারে তাদেরকে প্রতিহত করতে আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে সজাগ থাকতে সকলের প্রতি আহবান জানিয়েছেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। রবিবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ৫বছর পূর্তি উপলক্ষে উপজেলার চাপিতলায় একটি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

এসময় তিনি আরো বলেন, আ’লীগ সরকারের আমলেই দেশে উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নি¤œ আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। মহাকাশে আমার দেশের নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপন করেছে যা এখনো অনেক উন্নত দেশের পক্ষেই সম্বব হয়নি। নারীর ক্ষমতায়ন নিয়ে তিনি বলেন বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই নারীদের ক্ষমতায়নের প্রতি বিশেষ জোর দিয়ে তাদেরকে বিভিন্ন ভাবে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেশের উন্নয়নের অংশীদার করেছেন। তাই তিনি আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে আবারো উন্নয়নের সুযোগ দিতে সকলের প্রতি আহ্বান জানান।

উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়ালের সভাপতিত্বে ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল আমিন সরকারের উপস্থাপনায় পথসভায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাশুকুল ইসলাম মাসুক, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সফিকুর রহমান ছবি, উপজেলা আ’লীগের সদস্য সৈয়দ রাজিব আহাম্মদ, চাপিতলা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক খোকন সরকার।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি স্বপন পোদ্দার, যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আ’লীগ নেতা খলিলুর রহমান তপন, গোলাম মোস্তফা নিপু, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের আহব্বায়ক মুজিবুর রহমান,
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ আলী শাহ্ আলম, সোহরাব হোসেন, উপজেলা শ্রমীকলীগের যুগ্ম-আহ্বায়ক জাকারিয়া সরকার, বাদশা মিয়া প্রমুখ।