কিশোরগঞ্জে র‍্যাবের হাতে ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেপ্তার

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানিক দল মো : ফরিদ মিয়া (৩৮) অস্ত্র মামলার ওয়ারেন্ট ভুক্ত পালাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ( ভারপ্রাপ্ত) মো : মাহবুব-উল-আলম এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম গোপন সংবাদের বিত্তিতে শক্ত অবস্হান নিয়ে মঙ্গলবার ( ৩ সেপ্টেম্বর) দুপর দুইটা ৩০ মিনিটের দিকে কিশোরগঞ্জ সদর থানার কালিয়াকান্দা এলাকা থেকে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার শিমুলতলার ইসলাম উদ্দিন মেগার ছেলে ওয়ারেন্ট ভুক্ত পালাতক আসামি ফরিদ মিয়াকে আটক করে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ( ভারপ্রাপ্ত) মো : মাহবুব-উল-আলম জানান, জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা,নারীধর্ষন সহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ড নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় তারা কিশোরগঞ্জ সদর থানার কালিয়াকান্দা এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার শিমুলতলার ইসলাম উদ্দিন মেগার ছেলে ওয়ারেন্ট ভুক্ত পালাতক আসামি ফরিদ মিয়াকে আটক করেন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ( ভারপ্রাপ্ত) মো : মাহবুব-উল-আলম জানান, র‍্যার তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা,নারীধর্ষন সহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ড এবং ভেজাল বিরোদ্ধে অাপোষহীন অবস্হানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কতৃক ইতিমধ্যে বিশেষ ভাবে প্রসংশিত হয়েছে।

উক্ত গ্রেপ্তারকৃত আসামীকে ওয়ারেন্ট মুলে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর