কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের শ্বাশুড়ি সড়ক দুর্ঘটনায় নিহত

সাতক্ষীরার কালিগঞ্জে প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুলের শ্বাশুড়ি মোছাঃ আনোয়ারা বেগম (৭২) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি কালিগঞ্জ উপজেলার উত্তর শ্রীপুর গ্রামের প্রয়াত আলহাজ্ব খবিরউদ্দীন সরদারের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানাগেছে, মঙ্গলবার সকাল ১০ টায় বাড়ি হতে ছোট ছেলে, স্কুল শিক্ষক এস এম হাফিজুল ইসলামের মটর সাইকেল যোগে সাতক্ষীরাস্থ আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় আলীপুর হাটের মোড়ের অদুরে একটি ছাগলকে বাঁচাতে গিয়েই দূর্ঘটনাটি ঘটে।

এসময় মটর সাইকেল থেকে ছটকে পড়ে আনোয়ারা বেগমের মাথা ফেঁটে ব্যাপক রক্তক্ষরণ হয়। এবং চালক হাফিজুল ইসলাম ও রক্তাক্ত যখম হয়। ঘটনার পরেই স্থানীয়রা উভয়কে দ্রুত সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারা বেগমকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনার সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে আনোয়ারা বেগম ৪ পুত্র ও তিন কন্যাসহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে বড়পুত্র স্কুল শিক্ষক এস এম রবিউল ইসলাম জানান।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর