চলে গেলেন স্ত্রী, ডেঙ্গুতে কাতরাচ্ছেন স্বামীও

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাতক্ষীরার কলারোয়ার এক গৃহবধূ খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।স্বামী ইয়াসিন আলী ডেঙ্গু জ্বরে আক্রান্ত।

সোমবার রাতে তার মৃত্যু হয়।ওই গৃহবধূর নাম রহিমা বেগম (৫৮)। তিনি কলারোয়া উপজেলার দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী।

জানা যায়, তার স্বামী ইয়াছিন আলীও ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন এবং তার অবস্থা গুরুতর। তিনিও খুলনার একই হাসপাতালে ভর্তি ছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় স্থানন্তর করা হয়েছে।

গাজী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাক্তার আনন্দ মোহন সাহা জানান, রহিমা সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে ডেঙ্গু জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। তার স্বামীও ডেঙ্গু জ্বরে আক্রান্ত। স্ত্রীর মৃত্যুর পর তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এই নিয়ে খুলনায় আটজন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। এ বিভাগে এখন পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে ৯২১ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৭৪ জন। তাদের মধ্যে নতুন রোগী ১৭ জন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর