১৫, অক্টোবর, ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ছানুর মোটরসাইকেল শোভাযাত্রা

আপডেট: অক্টোবর ৬, ২০১৮

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ছানুর মোটরসাইকেল শোভাযাত্রা

।।নাঈম ইসলাম, সহ-সম্পাদক।।

দুই হাজার মোটরসাইকেলের বহর নিয়ে শোভাযাত্রা করেছে শেরপুর ১ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু।

শনিবার (৬ অক্টোবর) দিনব্যাপি শেরপুর সরকারী কলেজ গেইট থেকে এ মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এর আগে তিনি একই স্থানে শোভাযাত্রা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশ করেন। সমাবেশে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি ছানুয়ার হোসেন ছানু বলেন, জননেত্রী শেখ হাসিনা কোন দুনীতিবাজকে মনোনয়ন দিবেন না। তাই আমি মনে করি জনসর্মথনের প্রতি শ্রদ্ধা রেখে বঙ্গবন্ধু কন্যা শেরপুর ১ আসনে আমাকে নৌকার মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

এছাড়াও সংক্ষিপ্ত ওই সমাবেশে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান বলেন, আতিক ছাড়া নৌকা চাই, নৌকার মাঝি ছানু ভাই এই স্লোগান এখন মানুষের মুখে মুখে। সদর উপজেলার মানুষ এখন পরিবর্তন চায় তাই জনগণ বর্তমান এমপিকে আর ভোট দিবেন না। কারণ তিনি এমপি হয়ে নিজের উন্নয়ন করলেও মানুষের জন্য কিছুই করেনি।

শোভাযাত্রাকালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, জেলা আইনজীবি সমিতির সভাপতি এবং জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম আধার, জেলা যুবলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সমর্থকরা তার সফরসঙ্গী হোন।