১৮, অক্টোবর, ২০১৮, বৃহস্পতিবার | | ৭ সফর ১৪৪০

মাশরাফি ভাইকে বলবো আমাকে ওপেনিংয়ে নামানোর জন্য

আপডেট: অক্টোবর ৬, ২০১৮

মাশরাফি ভাইকে বলবো আমাকে ওপেনিংয়ে নামানোর জন্য

এশিয়ার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ইনজুরিতে পড়েন বাংলাদেশের ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবালকে টুর্নামেন্ট থেকে ছিকটে পড়েন। এরপর এশিয়াকে ওপেনিংয়ে বার বার পরিবর্তন করতে হল। এ ছাড়াও বাংলদেশের ওপেনিং জুটি দীর্ঘদিন ধরে সমস্যা। এক প্রান্তে তামিম রান করলেও অন্য প্রান্ত বিদায় নেয় খুব দ্রুত।

এদিকে ওপেনিংয়ে মাহমুদউল্লাহ আসতে পারেন কিনা এমন প্রশ্ন করা হয়েছিল তাকে। এমন উত্তরে তিনি মজার ছলেই বলেন মাশরাফি ভাইকে বলবো।

মাহমুদউল্লাহ রিয়াদ হেসে বলেন, ‘আসলে আমি ক্যারিয়ারের শুরু থেকেই কখনো ওপেনিংয়ে ব্যাট করিনি। অনুশীলনেও ওভাবে ট্রাই করিনি। তবে আপনারা যখন ভাবছেন তাহলে মাশরাফি ভাইকে বলবো আমাকে ওপেনিংয়ে নামানোর কথা। শুধু মাশরাফি ভাইকে বললে হবে না। সাকিবকেও বলতে হবে, যেহেতু ও আমাদের টেস্ট ও টি-টোয়েন্টি ক্যাপ্টেন (হেসে)’।

শনিবার (৬ অক্টোবর) রাজধানী কৃষিবিদ ইন্সটিটিউট বাংলাদেশ অডিটোরিয়ামে ইমাগো স্পোর্টস ‘স্পোর্টস হাব বাংলাদেশ’ ইভেন্টের আয়োজন করে। যেখানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে ‘মাহমুদউল্লাহ রিয়াদ অন হট সিট’ নামক সেগমেন্টে সাধারণ দর্শকের সাথে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন এই টাইগার অলরাউন্ডার।

অন্য এক প্রশ্নের জবাবে মাহমুদউল্লাহ বলেন, ‘আমি আসলে নিজেকে ব্যাটিং অলরাউন্ডার ভাবি। আর মিডল অর্ডারে ব্যাটিং করার পর থেকে ওভাবে বোলিং অনুশীলনটাও করা হয়ে ওঠেনা। তবে হ্যা, বোলিং করাটা আমি খুব এনজয় করি।’