২২, অক্টোবর, ২০১৮, সোমবার | | ১১ সফর ১৪৪০

তনুশ্রীকে নিয়ে যা বললেন আনুশকা

আপডেট: অক্টোবর ৬, ২০১৮

তনুশ্রীকে নিয়ে যা বললেন আনুশকা

দীর্ঘদিন পর আবারো খবরের শিরোনামে অভিনেত্রী তনুশ্রী দত্ত। দশ বছর আগে বলিউড ছেড়ে আড়ালে চলে যাওয়া এই অভিনেত্রীকে নিয়েই এখন সরগরম বলিউড পাড়া। খ্যাতিমান অভিনেতা নানা পাটেকরের দ্বারা হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ তনুশ্রীর। আর এমন ঘটনার কারণেই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন বলে দাবি তার।

নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ তোলার পর তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন অনেকে। এবার তনুশ্রীর মন্তব্যকে সমর্থন দিয়ে তার পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী আনুশকা শর্মা।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমে আনুশকা বলেন, একজন মহিলা হিসাবে নয়, একজন মানুষ হিসাবে নিজের কাজের জায়গা সুরক্ষিত পাওয়ার অধিকার সকলের আছে। আপনি যখন কাজ করছেন, তখন যদি কেউ ভয় দেখায় বা আপনি অসুরক্ষিত মনে করেন সেটা কাম্য নয়। তনুশ্রীর কথায় ইন্ডাস্ট্রির যে সব ঘটনা সামনে আসছে, তাতে ভয় পাচ্ছি। ওর সাহসকে আমি সম্মান জানাই। তনুশ্রীর মতো আরও কেউ যদি এ ধরণের কথা বলতে চান, বিচার তো পরে হবে, অন্তত তার কথাটা আমাদের আগে মন দিয়ে শোনা উচিত।

তবে বিস্ফোরক এসব অভিযোগ করে যে স্বস্তিতে আছেন তনুশ্রী, এমনটা মোটেও নয়। অনেকেই তার বিরোধিতা করছেন। শুধু তাই নয়, নানা পাটেকর তার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন। এছাড়া ভারতের মহারাষ্ট্র পুলিশ তনুশ্রীর বিরুদ্ধে দায়ের করেছে মানহানির মামলা।

তনুশ্রী বলিউডের অভিনেত্রী। অথচ তার পাশে কিন্তু সবাই দাঁড়াচ্ছেন না। এই বিষয়টিকে অনুচিত মনে করেন আনুশকা শর্মা। তিনি বলেন, আমি কোনো একজনকে দোষী বলছি না। দোষ গোটা পরিবেশের। সেটা আমাদের ঠিক করতে হবে। আর যদি সঠিক বিচার না হয়, তাহলে এ ধরণের ঘটনা আবারও ঘটবে।