১৮, ডিসেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ৯ রবিউস সানি ১৪৪০

খুলনায় নির্বাচনের দিন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার নির্দেশ

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৮

খুলনায় নির্বাচনের দিন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার নির্দেশ

খুলনা ব্যুরো : খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির ডিসেম্বর মাসের সভা আজ (মঙ্গলবার) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী প্রতিশ্রুত বিভিন্ন প্রকল্পের অগ্রগতি সহ জেলার বিভিন্ন বিভাগের উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে সভায় আলোচনা হয়। সভায় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ইশরাত জাহান সভাপতিত্ব করেন।

সভায় কেডিএ’র পক্ষ থেকে জানানো হয়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেডিএ নিয়ন্ত্রণাধীন সংস্কারযোগ্য সকল রাস্তা অগ্রধিকার ভিত্তিতে সংস্কার করা হচ্ছে। এছাড়া মহানগরীর শামছুর রহমান রোডটি প্রশস্তকরণের লে আউট প্রণয়ন করা হয়েছে। সিভিল সার্জন ডা. এ এস এম আব্দুর রাজ্জাক সদর হাসপাতালের পাশে অবস্থিত ডাস্টবিন দ্রুত অন্যত্র স্থানান্তরের জন্য খুলনা সিটি কর্পোরেশনকে অনুরোধ করেন।

বর্ষাকাল আসার আগেই কয়রা, পাইকগাছা ও দাকোপ উপজেলার সকল বাঁধ মেরামতের জন্য পানি উন্নয়ন বোর্ডের প্রতি আহ্বান জানানো হয়। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জানান ১ জানুয়ারিতেই প্রাথমিক বিদ্যালয়ের বই বিতরণ করা হবে, বই বিতরণে নির্বাচনের কোন প্রভাব পড়বে না।

সভাপতি ইশরাত জাহান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল সরকারি কর্মকর্তা কর্মচারিকে দৃঢ় ভূমিকা পালন করতে হবে। তিনি নির্বাচনের দিন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দেন।

সভায় সিভিল সার্জন ডা. এ এস এম আব্দুর রাজ্জাক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আব্দুল লতিফ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।