১৫, অক্টোবর, ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০

দেশটা ভালোভাবে চলছে না: কাদের সিদ্দিকী

আপডেট: October 6, 2018

দেশটা ভালোভাবে চলছে না: কাদের সিদ্দিকী

।।নাঈম ইসলাম, সহ-সম্পাদক।।

কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, দেশটা ভালোভাবে চলছে না। দেশের বড় দুর্দিন। দেশটা ভালোভাবে চলা দরকার।

শনিবার শেরপুরের নালিতাবাড়ী শহরের স্থানীয় প্রেসক্লাব চত্বরে আগামী ২৮ অক্টোবর ইঞ্জিনিয়ার ইন্সটিটিউটে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী যোদ্ধাদের সমাবেশে যোগদানের আমন্ত্রণ জানাতে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন। কাদের সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধু যখন জীবিত ছিলেন, তখন বঙ্গবন্ধু ছাড়া আর কারও নাম শোনা যায়নি। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করার পর কেউ কথা বলেননি। আমি অন্যায়ের প্রতিবাদ করতেই সেদিন অস্ত্র হাতে যুদ্ধ করেছিলাম।

তিনি বলেন, কষ্ট লাগে যারা সেদিন বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছিল, তারা আজ বঙ্গবন্ধুর নামে মুখে ফেনা তুলেন। আমার কথায় অনেকের গা জালা করবে। কিছু আসে যায় না। আমি আল্লাহ ছাড়া কারও গোলামি করি না। বঙ্গবন্ধু হত্যার এত বছর পরও, আল্লাহ হয়তো কোনো কারণে আমাকে বাঁচিয়ে রেখেছেন।

তিনি আরও বলেন, তিনি এক রিকশাচালকের আকাঙ্ক্ষার কথা উল্লেখ করে বলেন, এক বেলা না খেয়ে থাকতে রাজি আছি। তবুও ভোট দিতে চাই। রাজনীতির সুস্থ পরিবেশ চাই।

এ সময় তিনি আগামী ২৮ অক্টোবর ইঞ্জিনিয়ার ইন্সটিটিউটে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী যোদ্ধাদের সমাবেশে যোগদানের আমন্ত্রণ জানান।