১৫, অক্টোবর, ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০

৬ লাখ ৭৭ হাজার পিস ইয়াবাসহ আটক দুই

আপডেট: অক্টোবর ৬, ২০১৮

৬ লাখ ৭৭ হাজার পিস ইয়াবাসহ আটক দুই

পটুয়াখালীর কলাপাড়ায় অভিযান চালিয়ে ৬ লাখ ৭৭ হাজার ৫৬ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৮। শনিবার (৬ অক্টোবর) ভোররাতে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের কলাপাড়ার শেখ কামাল সেতু এলাকা থেকে তাদের আটক করে র‌্যাবের বিশেষ দল।

এসময় তাদের কাছ থেকে বিদেশে তৈরি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন, একটি প্রাইভেটকার এবং নগদ ১ হাজার ৯৭৫ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলো- কক্সবাজারের টেকনাফ থানার পশ্চিম পানখালী এলাকার মৌলভী মো. ইউনুচের ছেলে মো. ইব্রাহীম (২৫) এবং কক্সবাজারের উখিয়া থানার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ৩ নম্বর সাইটের ৩০ নম্বর বাড়ির আবুল হোসেনের ছেলে মো. আলম।

আলম মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার সকালে র‌্যাব-৮ এর কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম জানান, উদ্ধারকৃত ইয়াবা মিয়ানমার থেকে সমুদ্রপথে বাংলাদেশের দক্ষিণ উপকূলের কুয়াকাটা এনে প্রাইভেটকার যোগে ঢাকায় পাচার করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাব বিশেষ অভিযান চালিয়ে ইয়াবার চালান এবং অস্ত্র ও গুলিবোঝাই প্রাইভেটকারসহ ২ জনকে আটক করে।

জিজ্ঞাসাবাদ শেষে আটক দুইজনকে কলাপাড়া থানায় সোপর্দ করে র‌্যাব-৮’র একজন কর্মকর্তা বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন র‌্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর সজিব।