সাতক্ষীরায় মাদকাসক্ত নিরাময় কেন্দ্র আবর্তন’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী

‘একজন মাদকাসক্ত ব্যক্তি খারাপও নয় পাগলও নয় কিন্তু সে অসুস্থ্য তার চিকিৎসার প্রয়োজন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মাদকাসক্ত নিরাময় কেন্দ্র আবর্তন’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে শহরের পারকুকরালী কাঁঠালতলা মোড় এলাকায় আবর্তন’র নিজস্ব কার্যালয়ে মাদকাসক্ত নিরাময় কেন্দ্র আবর্তন’র পরিচালক ও পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান’র সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন মাদকাসক্ত নিরাময় কেন্দ্র আবর্তন’র নির্বাহী পরিচালক গিয়াস উদ্দিন খান, সহ-সভাপতি মো. মনোয়ার হোসেন অনু, ক্যাশিয়ার নিত্যানন্দ গুহ, সদস্য শাহ জামান, মনিরুজ্জামান মনি প্রমুখ।

উক্ত চিকিৎসা কেন্দ্রে মাদক থেকে নিরাময়ের জন্য তিন মাস মেয়াদী এন.এ প্রোগ্রামের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। আলোচনা সভায় মাদকাসক্ত পরিবারের অভিভাকরা বলেন, একজন মাদকাসক্ত ব্যক্তিকে সুস্থ্য ও স্বভাবিক জীবনে ফিরিয়ে দেওয়া একটি মহৎ কাজ।

সে কাজটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র আবর্তন করে যাচ্ছে। পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসানের মানবসেবার এই মহতী উদ্যোগ ভূক্তভোগী পরিবার চিরদিন মনে রাখবে। মাদকাসক্ত নিরাময় কেন্দ্র আবর্তন’র এন.এ প্রোগ্রামের মাধ্যমে তাদের মাদকাসক্ত সন্তানরা সুস্থ্য স্বাভাবিক জীবনে ফিরে এসেছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর