স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: প্রধান আসামি রিমান্ডে

কিশোরগঞ্জে স্কুলছাত্রী স্মৃতি আক্তার রিমা (১৪) গণধর্ষণ-হত্যা মামলার প্রধান আসামি মুরাদুজ্জামান জাহিদকে (২২) জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (০২ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জের আমলী আদালত নম্বর-৩ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম আনিসুল ইসলাম শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, কঠোর নিরাপত্তায় আসামি মুরাদুজ্জামান জাহিদকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম।

এসএম শফিকুল ইসলাম জানান, মামলার দুই নম্বর আসামি পিয়াস মিয়া আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। মামলার প্রধান আসামি মুরাদুজ্জামান জাহিদকে গ্রেফতারের পর আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

স্কুলছাত্রী স্মৃতি আক্তার রিমা পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে ও হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

গত ১৮ জুলাই সকালে পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামে নানার বাড়ির পাশে পুকুর পাড়ের একটি বরই গাছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রী রিমার মরদেহ  উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন ১৯ জুলাই রাতে ওই স্কুলছাত্রীর মা আঙ্গুরা খাতুন বাদী হয়ে পাকুন্দিয়া থানায় রিমাকে অপহরণের পর গণধর্ষণ করে হত্যার অভিযোগ এনে জাহিদ মিয়া, পিয়াস মিয়া, রুমান মিয়া ও রাজু মিয়াসহ চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

 

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর