সাতক্ষীরায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা র‌্যালি ও লিফলেট বিতরণ

‘সচেতন হউন ডেঙ্গু প্রতিরোধ করুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোটারী ক্লাব অব সাতক্ষীরার উদ্যোগে এডিস মশার প্রজনন স্থান ধ্বংশে মশক নিধন পরিচ্ছন্নতা অভিযান এবং সচেতনতা র‌্যালি ও লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার রোটারী ক্লাব অব সাতক্ষীরার আয়োজনে সকাল ০৮টায় সাতক্ষীরা পৌরসভার সামনে থেকে রোটারীয়ান ও জেলা পরিষদের সদস্য মাহফুজা রুবি’র সভাপতিত্বে শহরের বিভিন্ন স্থানে এডিস মশার প্রজনন স্থান ধ্বংশে মশক নিধন পরিচ্ছন্নতা অভিযান এবং সচেতনতা র‌্যালি ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব সাতক্ষীরার ক্লাব সেক্রেটারী ও মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, রোটা প্রেসিডেন্ট মীর মোশারফ হোসেন মন্টু, পাস্ট প্রেসিডেন্ট ও সাতক্ষীরা চেম্বার অব কমার্সের উর্দ্ধতন সহ-সভাপতি এনছান বাহার বুলবুল, রোটাঃ পিপি প্রফেসর ভূধর সরকার, রোটাঃ পিপি মাগফুর রহমান, রোটাঃ ওয়ালী উল্লাহ, রোটাঃ মশিউর রহমান বাবু, রোটাঃ মো. কামরুজ্জামান রাসেল, রোটাঃ এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি, রোটঃ মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, রোটাঃ শামীমা পারভীন রত্মা, রোটাঃ আক্তারুজ্জামান কাজল, রোটাঃ রেহেনা সুলতানাসহ রোটারী ক্লাব অব সাতক্ষীরার সদস্যরা এডিস মশার প্রজনন স্থান ধ্বংশে মশক নিধন পরিচ্ছন্নতা অভিযান এবং সচেতনতা র‌্যালি ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে অংশ নেয়।

সাতক্ষীরাকে ডেঙ্গুমুক্ত করতে সাতক্ষীরাবাসীকে জনসচেতনতা বৃদ্ধির জন্য দোকানে দোকানে এবং বাড়িতে বাড়িতে গিয়ে লিফলেট বিতরণ করে রোটারী ক্লাব অব সাতক্ষীরার সদস্যরা।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর