২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০

তনুশ্রীর যৌন হেনস্তা: মুখ খুললেন কাজল

আপডেট: অক্টোবর ৬, ২০১৮

তনুশ্রীর যৌন হেনস্তা: মুখ খুললেন কাজল

২০০৮ সালের ঘটনা। ‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় সেটের মধ্যেই নানা পাটেকর তাকে যৌন হেনস্থা করেছেন।

সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে বিস্ফোরক দাবি করেন, বাঙালি কন্যা বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। যা নিয়ে ইতোমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে মিডিয়া পাড়া থেকে শুরু করে গোটা বলিউড জুড়ে।

আর সেই সময় নানা পটেকরের বিরুদ্ধে অভিযোগ এনে হেনস্তার শিকার হয়েছিলেন তনুশ্রী দত্ত। এখনও তেমনটা হচ্ছেন! সম্প্রতি তনুশ্রীর বাড়িতে হামলা এবং হুমকি দেয়া হয়েছে। আর এটি নিয়ে সবর বলিউড। এবার তার পাশে দাড়িয়েছেন এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী কাজল।

‘হেলিকপ্টার ইলা’ সিনেমাটির প্রচারে গিয়ে তনুশ্রীর হেনস্তা নিয়ে মুখ খুলেছেন কাজল।

অজয় দেবগন পত্নী কাজল বলেন, ‘তনুশ্রীর একটা কথাও মিথ্যা নয়! তনুশ্রী সব সত্যি বলছেন! আমি এর আগে আরও অনেকে এভাবে হেনস্তা হয়েছেন সেটা শুনেছি। কিন্তু, কেউই বিষয়টা নিয়ে আর সামনে আগায়নি, পুরোটাই রয়ে গেছে গুজব হয়ে।’

কাজল আরও বলেন, এটুকু বলবো- আমার সঙ্গে এমন হলে বা আমার সামনে কারও সঙ্গে এমন হলে আমি অবশ্যই সরব হবো, ঠিক যেমনটা তনুশ্রী হয়েছেন!

এদিকে, তনুশ্রী দত্তের ওই হেনস্থার অভিযোগের ভিত্তিতে নানা পাটেকর প্রথমে মুখ না খুললেও, পরে বিষয়টি নিয়ে হেসে ফেলেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

এ বিষয়ে প্রশ্ন করা হলে নানা পাটেকর বলেন, ‘এ বিষয়ে আমি কী করব বলুন? আমার কী করার আছে? যৌন হেনস্থা বলতে কী বোঝাতে চান তনুশ্রী? ওইদিন শুটিং সেটে ৫০-৬০ জন হাজির ছিলেন।’

শুধু তাই নয়, এই বিষয়ে আলোচনা করা মানে শুধু শুধু সময় নষ্ট করা বলেও জানান তিনি।

নানা পাটেকরের এই পাল্টা দাবির প্রেক্ষিতে অবশ্য এখনও পর্যন্ত মুখ খোলেননি তনুশ্রী দত্ত।