২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০

বিয়ের ৪ মাস পার না হতেই মা হচ্ছেন সোনম !

আপডেট: অক্টোবর ৫, ২০১৮

বিয়ের ৪ মাস পার না হতেই মা হচ্ছেন সোনম !

লিউডের জনপ্রিয় নায়িকা সোনম কাপুর গত ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। বিয়ের চার মাস পার হতে না হতে তার মা হওয়ার সংবাদ শোনা যাচ্ছে। সংবাদমাধ্যমগুলো জনপ্রিয় এই বলিউড তারকার গোলাপি রঙের সেই ঢিলেঢালা ম্যাক্সি ড্রেস পরা ছবি ব্যবহার করে নানা খবর দিচ্ছে।

ভারতের বেশির ভাগ সংবাদমাধ্যমের শিরোনাম ‘প্রেগন্যান্ট সোনম কাপুর’। তাদের মতে, সোনম ঢিলেঢালা পোশাক পরে বেবি বাম্প ঢাকার চেষ্টা করছেন৷ সামাজিক যোগাযোগমাধ্যমগুলো বেশ সরব। তবে পুরো ব্যাপারটি গুঞ্জন, নাকি সত্যি—তা কিন্তু জানা যায়নি।

সোনম কাপুর সেসব অভিনেত্রীদের মধ্যে পড়েন যাকে নিয়ে প্রতিনিয়ত নেট দুনিয়ায় ট্রল করা হয়েছে, এবার পোশাকের জন্য আলোচনায় তিনি। কয়েক মাস আগে সোনমের একটি ওয়েস্টার্ন পোশাক পরা ছবি প্রকাশ্যে আসে। যেখানে লাল-সাদা স্যুট পরে, হাতে কালো ব্যাগ নিয়ে কবজিতে জড়িয়ে রেখেছেন মঙ্গলসূত্র৷

মঙ্গলসূত্রের পর এবার ঢিলেঢালা পোশাক পরার কারণে ট্রোলড হয়েছেন সোনম কাপুর৷ তবে তা নিয়ে এখনো কিছুই বলেননি সোনম, তার স্বামী আনন্দ আহুজা কিংবা তাদের পরিবার।শুরুর দিকে একটি সমালোচনারও কোনও পাত্তা না দিলেও এবারে ভালোই ক্ষুব্ধ হয়েছিলেন নায়িকা৷ প্রত্যেকটি নিন্দুকদের সরাসরি বলেছিলেন, ‘যারা এসব করছে তাদের কোনও কাজ নেই৷’

সোনম কাপুর মা হচ্ছেন, এই খবরটি যাঁরা মানতে পারছেন না, ইনস্টাগ্রামে তাঁরা সোনম কাপুরের ফ্যাশন-ভাবনা নিয়ে সমালোচনা করেছেন। তাঁদের মতে, ‘ফ্যাশনের ব্যাপারে মেয়েটা কখনোই সচেতন হবে না!’

প্রসঙ্গত, অভিনয় জীবন শুরু করার আগে সোনম সঞ্জয় লীলা বনসলির সহকারী হিসেবে কাজ করতেন। ব্ল্যাক (২০০৫) ছবিটি তৈরি হওয়ার সময় তিনি সহযোগীর ভূমিকায় ছিলেন। বড় পর্দায় তিনি আত্মপ্রকাশ করেন রনবীর কপূরের সঙ্গে বনসলির সাওয়ারিয়া (২০০৭) ছবিতে, যা বক্স অফিসে খুব ভালো ফল করেনি। তবে বেশিরভাগ সমালোচক তার অভিনয়ের প্রশংসা করেছিলেন।

২০০৯ সালে সোনম অভিষেক বচ্চনের বিপরীতে রাকেশ ওমপ্রকাশ মেহেরার দিল্লি ৬ -এ অভিনয় করেন। ছবিটি সমালোচকদের কাছ থেকে মিশ্র সমালোচনা পায় কিন্তু সোনামের অভিনয় উচ্চপ্রশংসিত হয়েছে।

সমালোচক রাজীব মাসান্দের মতে, ‘দিল্লি ৬-এ সোনম নতুন করে আবিষ্কৃত হয়েছেন। তিনি প্রতিভাবান অভিনেত্রী যিনি তার সহজাত অভিনয় ক্ষমতার সাহায্যে স্বতস্ফূর্ত অভিনয় করেছেন, যদিও তার ভূমিকাটি তথাকথিত মুখ্য অভিনেত্রীর ছিল না।’

২০১০ সালে সোনম পুনিত মালহোত্রার আই হেইট লাভ স্টোরিজ -এ ইমরান খানের বিপরীতে অভিনয় করেন। ছবিটি সোনমের প্রথম বক্স অফিস সাফল্য। এ বছর তিনি অভয় দেওলের বিপরীতে আয়েশা ছবিতে অভিনয় করেন যা মোটামুটি ব্যবসা করে।

২০১১ সালে সোনমের প্রথম ছবি থ্যাংক ইউ মাঝারি মানের ব্যবসা করলেও সমালোচকদের প্রশংসা পায় নি। এবছরই সোনম ভারতে এল ও রিয়েল এর পরিবেশক হিসেবে ৬৪তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নেন। সোনমের পরবর্তী ছবি শহীদ কপূরের বিপরীতে মওসম এবং অভিষেক বচ্চন, ববি দেওল ও বিপাশা বসুর সাথে দ্য ইতালীয় জব ছবির রিমেক প্লেয়ার্স।