২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০

নয়া ‘পর্নস্টার’ হলেন তিনি….

আপডেট: অক্টোবর ৫, ২০১৮

নয়া ‘পর্নস্টার’ হলেন তিনি….

নিজের অভিনয় দক্ষতা বারবার প্রমাণ করেছেন অভিনেত্রী রিচা চাড্ডা। কিন্তু সব প্রজেক্টে তিনি কাজ করেন না। ছবি বাছাইয়ের ক্ষেত্রে নাকি তিনি অনেক সময় নেন। এ কথা বহুবার নিজেই জানিয়েছেন রিচা। সম্প্রতি নতুন একটি ছবি বেছে নিয়েছেন তিনি। যেখানে এক পর্ন তারকার ভূমিকায় দেখা যাবে তাকে। নিজের ক্যারিয়ারের জন্য এই ছবিটি উদাহরণ হয়ে থাকবে বলে মনে করেন রিচা।

কিন্তু কোন পর্ন তারকার ভূমিকায় অভিনয় করবেন রিচা? তিনি হলেন শাকিলা। নব্বইয়ের দশকের দক্ষিণের অভিনেত্রী। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। মেনস্ট্রিম দক্ষিণী ইন্ডাস্ট্রির কিছু ছবিতে কাজ করার পরই পর্ন ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরি করেন। তার জীবনের ওপরই একটি সিনেমা তৈরি হতে চলেছে। যেখানে অনস্ক্রিন শাকিলার ভূমিকায় অভিনয় করবেন রিচা।

ইন্ডাস্ট্রি সূত্রের খবর, চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে ভালোবাসেন রিচা। সে কারণেই শাকিলার বায়োপিকের জন্য পরিচালক ইন্দ্রজিত্ লঙ্কেশের তিনিই ছিলেন প্রথম পছন্দ। প্রস্তাব দেওয়ার পর একবারেই রাজি হয়ে যান রিচা।

সম্প্রতি শাকিলার সঙ্গে বেঙ্গালুরুতে গিয়ে দেখা করেন রিচা। নিজের জীবনের কথা, কেরিয়ারের সব কিছুই শাকিলা শেয়ার করেন রিচার সঙ্গে।