২২, অক্টোবর, ২০১৮, সোমবার | | ১১ সফর ১৪৪০

ডিসেম্বরের মধ্যে জাতীয় নির্বাচন

আপডেট: অক্টোবর ৫, ২০১৮

ডিসেম্বরের মধ্যে জাতীয় নির্বাচন

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচন কমিশনার বলেছে নির্বাচন হবে ডিসেম্বরের মধ্যে। নির্দিষ্ট তারিখ দিবে নির্বাচন কমিশন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই সেই নির্বাচনকালীন সরকার থাকবে। তবে নির্বাচন কমিশনার নির্বাচন পরিচালনা করবে। সেই নির্বাচন হবে নিরপেক্ষ অংশগ্রহণমূলক। নির্বাচনে কেউ যদি না আসে সেটা তাদের ব্যাপার কিন্তু নির্বাচন থেমে থাকবে না।

শুক্রবার (৫ অক্টোবর) সকালে ভোলা সদর উপজেলা মিলোনায়তনে পারিবারিক সাইলো ও বয়া এবং ড্রাম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেন, নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে আরো হবে। আগে ষড়যন্ত্র আমরা মোকাবেলা করেছি আরো করবো প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন।

ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে আমরা ডিজিটাল দেশ করেছি, উন্নয়নশীল দেশে পরিণত হতে যাচ্ছি এবং ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নয়শীল দেশ।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ভোলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। গ্রামের প্রতিটি রাস্তা পাকা হয়েছে। ভোলা-বরিশাল ব্রিজ হবার পর ভোলা আর ঢাকা থেকে বিচ্ছিন্ন থাকবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাদ্য সচিব মো. শাহাবুদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মাদ মাসুদ আল ছিদ্দিক, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এ সময় ভোলা সদর উপজেলার ৮ হাজার পরিবারের মধ্যে সাইলো ও ৩৫০ পরিবারের মধ্যে বয়া এবং ড্রাম বিতরণ করা হয়।