কলারোয়ার কৃতি সন্তান সুপ্রীয়া গাইন উচ্চতর শিক্ষায় বিদেশ গমন

তক্ষীরার কলারোয়া থানার বোয়ালিয়া গ্রামের কৃতি সন্তান সুপ্রীয়া গাইন সুইডেনের উৎসালা বিশ্ববিদ্যালয়ছ গ্লোবাল হেলথ্ এর উপর উচ্চতর ডিগ্রী গ্রহনের জন্য আগামী ইংরেজী ০২/০৯/২০১৯ তারিখে সুইডেনের উদ্দেশ্যে গমন করিবেন।

সুপ্রীয়া গাইন সাতক্ষীরা জজকোর্টের প্রয়াত বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট কিনুলাল গাইন ও স্বর্ণ গাইনের কন্যা। সে সাবেক ০৫নং কেড়াগাছী ইউনিয়নের চেয়ারম্যান ভুট্টোলাল গাইন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর দুলাল চন্দ্র গাইনের ভাইঝি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের ও সাতক্ষীরা জেলা জজ কোর্টের বিশিষ্ট আইনজীবী সাগর সব্যসাচী গাইনের ছোট বোন। সুপ্রীয়া গাইনের শিক্ষাজীবন শুরু হয় সাতক্ষীরা পুলিশ লাইন স্কুলে, এইচ. এস. সি সাতক্ষীরা সিটি কলেজ এবং অনার্স ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে পুষ্টি বিজ্ঞান বিভাগে।

পরবর্তীতে সে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মলিকুলার সাইন্স নিয়ে এম. ফিল ডিগ্রিতে অধ্যায়নরতা ছিলেন। পাশাপাশি সে ইডেন মহিলা কলেজ ও বদরুনেছা মহিলা কলেজ গেস্ট টিচার হিসাবে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। তিনি এবং তার পরিবার সাতক্ষীরা বাসীর নিকট দোয়া ও আর্শ্বিবাদ প্রার্থী।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর