শেরপুরে চাঁদা না দেয়ায় দোকানে হামলাদ, স্বামী-স্ত্রী আহত

বগুড়ার শেরপুরের বেলগাড়ী ফকিরতলা এলাকায় চাঁদা না দেওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও স্বামী-স্ত্রীকে মারপিট করে আহত করার ঘটনায় গত শনিবার রাতে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহতরা হলেন- আল আমিন(২৮) ও তার স্ত্রী লুনা বেগম (২৩)।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার ভবানীপুর ইউনিয়নের বেলগাড়ী ফকিরতলা বাসস্ট্যান্ড এলাকার কাজিম উদ্দিনের ছেলে আল আমিন ওই এলাকায় খাবার হোটেল ও মুদির দোকানীর ব্যবসা করে আসছে। বেশ কিছুদিন আগে থেকে চান্দাইকোনা পাবনা বাজার এলাকার সেলিম খন্দকারের ছেলে স¤্রাট খন্দকার তার কতিপয় সঙ্গীদের নিয়ে ওই ব্যবসা প্রতিষ্ঠানে এক লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। গত ৩১ আগষ্ট শনিবার বেলা ১০টার দিকে তারা আবারো হোটেলে বসে খাবার খেয়ে আবারো চাঁদার টাকা দাবী করে।

এতে আল আমিন রাজী না হলে দুপুর ২ টার দিকে স¤্রাটের নেতৃত্বে একটি মাইক্রোবাস ও ৪টি মোটর সাইকেল নিয়ে অজ্ঞাত নামা সন্ত্রাসীরা দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে এবং ক্যাশবাক্সে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় বাধা দিলে সন্ত্রাসীরা আল আমিন ও তার স্ত্রী লুনা বেগমকে মারপিট করে আহত করে। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। এ ঘটনায় আল আমিন বাদি হয়ে গত শনিবার রাতে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
শেরপুর থানার অফিসার ইনচার্জ মো হুমায়ুন কবীর জানান, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর