বৈকারী ইউনিয়ন কীট প্রতিরোধক স্প্রে ও লিফলেট বিতরণ

‘সচেতন হউন, ডেঙ্গু প্রতিরোধ করুন’ স্লোগানে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নে কীট প্রতিরোধক স্প্রে ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। রবিবার সকালে ৩নং বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলের নেতৃত্ব বৈকারী বাজারসহ বিভিন্ন এলাকায় কীট প্রতিরোধক স্প্রে ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এসময় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে বলেন, ডেঙ্গু কোনো আতঙ্ক নয়, প্রয়োজন আমাদের সচেতনতা।

বাড়ির চারপাশ পরিস্কার-পরিছন্ন রাখতে হবে। যেসব জায়গায় এডিস মশা ডিম পাড়ে, সেসব জায়গা নির্মূল করতে হবে। সর্বাপরি সচেতনতাই আমাদেরকে এই ভয়াবহ ডেঙ্গু থেকে মুক্তি দিতে পারে।’ এছাড়াও প্রতিদিন সকাল ও বিকাল বৈকারী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে কীট প্রতিরোধক স্প্রে, প্রচারণা মাইক ও বাড়ী বাড়ী গিয়ে লিফলেট বিতরণ করেন ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আতাউর রহমান, আনছার আলী, আব্দুল হান্নান, ইশারুল ইসলাম, আলী হোসেন, মনিরা খাতুন, ইউপি সচিব মনোতোষ কুমার, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, মুক্তিযোদ্ধা ইমান আলীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর