মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল

দেশজুড়ে ব্যাপক আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) জমা দিয়েছে পুলিশ।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর কাছে এ চার্জশিট জমা দেওয়া হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেওয়া হয়েছে। চার্জশিটে ৭ নম্বরে মিন্নির নাম রাখা হয়েছে।

এদিকে বরগুনা পুলিশ সুপারের বিশেষ শাখা থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বহুল আলোচিত রিফাত হত্যাকাণ্ডের পর নিরবচ্ছিন্ন গভীরভাবে তদন্ত শেষে আদালতে ২৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। এজাহারনামীয় এক নম্বর আসামি বন্ধুকযুদ্ধে নিহত হওয়ায় তাকে মামলার দায় থেকে অব্যাহতির আবেদন করা হয়েছে।

রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ এবং তারা সবাই আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ ছাড়া মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। মামলার এজাহারভুক্ত ৫ নম্বর আসামি মুসা বন্ড, ৭ নম্বর আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত, ৮ নম্বর আসামি রায়হান ও ১০ নম্বর আসামি রিফাত হাওলাদারকে এখনও পুলিশ গ্রেফতার করতে পারেনি।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর