১৭, ডিসেম্বর, ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০

ফেনীতে মহান বিজয় দিবসে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী

আপডেট: ডিসেম্বর ১৬, ২০১৮

ফেনীতে মহান বিজয় দিবসে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী

কাজী নজরুল ইসলাম,ফেনী প্রতিনিধি:
ফেনীতে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
রবিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসের দিন সকালে ফেনী ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন,বেলুন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের শুভ সূচনা করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার।

কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনীতে শহরের প্রায় অর্ধশতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহন করে।কুচকাওয়াজে ছোটদের গ্রুপে ১ম হয়েছে শাহীন একাডেমী কাব দল,২য় পুলিশ লাইন্স স্কুল কাব দল,৩য় হয়েছে শিশু নিকেতন কালেক্টরেট স্কুল কাব দল।মধ্যমদের গ্রুপে ১ম হয়েছে শাহীন একাডেমী স্কাউট দল,২য় ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়,৩য় হয়েছে ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়।

বড়দের গ্রুপে ১ম হয়েছে ফেনী সরকারী কলেজ রোভার,২য় হয়েছে জয়নাল হাজারী কলেজ গালস্ ইন রোভার এবং ৩য় ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট।শরীরচর্চা প্রদর্শনীতে (ডিসপ্লে) ছোটদের গ্রুপে ১ম হয়েছে ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুল,২য় সেন্ট্রাল পাবলিক স্কুল।
মধ্যমদের গ্রুপে ১ম হয়েছে কলেজিয়েট রেসিডেন্সিয়াল স্কুল,২য় হয়েছে ফেনী কলেজিয়েট স্কুল,৩য় হয়েছে কোব্বাদ আহম্মদ উচ্চ বিদ্যালয় গালস্ ইন।

বড়দের গ্রুপে ১ম হয়েছে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট রোভার,২য় ফেনী ন্যাশনাল কলেজ রোভার এবং ৩য় হয়েছে সরকারী জিয়া মহিলা কলেজ রোভার।

অনুষ্ঠান শেষে বিজয়ী দলগুলোর মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান মুক্তিযুদ্ধের চেতনায় সবাইকে উজ্জীবিত হয়ে দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান।