১৫, অক্টোবর, ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০

কার সাথে প্রেম করেছেন সালমান?

আপডেট: October 4, 2018

কার সাথে প্রেম করেছেন সালমান?

বলিউডের সুপারস্টার সালমান খান। তার সঙ্গে অনেক নায়িকার প্রেম নিয়েই নানা গুঞ্জন শোনা যায়। কখনও ঐশ্বরিয়া, ক্যাটরিনা, ডেইজি শাহসহ অনেকের সঙ্গেই প্রেমের গুঞ্জন ছিল ভাইজানের। এছাড়া আরও একজনের সঙ্গে তার প্রেম ছিল বলে খবর পাওয়া যায়।

সেই নারী আর কেউ নন আরেক জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। বলিউডের ভাইজান এখনও বিয়ে না করলেও সুখেই সংসার করছেন শিল্পা।
তাদের প্রেমের গুঞ্জন বিভিন্ন সময়ে শোনা গেলেও এ নিয়ে কেউই মুখ খোলেননি। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, নব্বইয়ের দশকের শেষের দিকে নাকি শিল্পার সঙ্গেও ডেট করেছেন সালমান। ‘ফির মিলেঙ্গে’, ‘শাদি করকে ফাঁস গয়া’র মতো ব্যবসা সফল সিনেমায় দেখা গেছে এই জুটিকে। এ সময় অফস্ক্রিনেও নাকি তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

এতো বছর পর এসে এসব কথা শেয়ার করলেন শিল্পা। এই অভিনেত্রী বলেন- ‘সালমানের সঙ্গে সেই অর্থে ডেট করিনি। আসলে তখন সহকর্মীদের মধ্যে আস্থা ও অন্তরঙ্গতা ছিল। সালমান ভালো মানুষ। এমনও হয়েছে, মাঝরাতে সালমান এসেছে আমার বাড়িতে। আমি ঘুমিয়ে পড়েছি। তখন সে আমার বাবার সঙ্গে বসে মদ্যপান করেছে। আমার মনে আছে, বাবা মারা যাওয়ার পর আমাদের বাড়িতে এসে ও সোজা বাবার টেবিলে গিয়ে মাথা নিচু করে কেঁদে ফেলেছিল।’

শিল্পার ভাষ্য, একটা সময় দুজনেই বেশ ব্যস্ত হয়ে পড়েন তারা। ফলে আগের সেই বন্ধুত্বের সুতো হয়তো কিছুটা আলগা হয়েছে। তবে তথাকথিত কোনও সম্পর্ক তাদের মধ্যে ছিল না।