১৫, অক্টোবর, ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০

নতুন কলেবরে বার্তাবাজার ডটকম

আপডেট: October 4, 2018

নতুন কলেবরে বার্তাবাজার ডটকম

নতুন কলেবরে বৃহৎ পরিসরে যাত্র শুরু করলো দেশের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল বার্তাবাজার ডটকম। বৃহস্পাতিবার (০৪ অক্টোবর) বিকেলে রাজধানীর মিরপুর শেওড়াপাড়াস্থ বার্তাবাজার ডটকমের নতুন কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আগত অতিথিরা পোর্টালটির উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দোয়া করা হয়।

এ সময় উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন তরুণ উদ্দ্যোক্তাদের সংগঠন বাংলাদেশ ইয়ূথ এন্টারপ্রাইজ অ্যাডভাইস এন্ড হেল্পসেন্টার (বি’ইয়া)’র প্রকল্প ব্যবস্থাপক মেহেদী হাসান, ট্রেনিং কে অর্ডিনেটর মো: শাহীন ফরহাদ, কমিউনিকেশন ও অ্যাডমিন অফিসার মো: মাজেদুর রহমান, বিইয়ার তরুণ উদ্দ্যোক্তাবৃন্দ ও ভূইঞা গ্রুপের পরিচালক ইব্রাহীম ভূইঞা, হাসান ভূইঞা, হোসাইন ভূইঞা, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি চেয়ারম্যান আনোয়ারা-ই-তাসলিমা প্রথা ও সদস্য নিশি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বার্তাবাজার ডটকমের সম্পাদক ও প্রকাশক মো. নাছির উদ্দিন পাটোয়ারী, পিপলসনিউজ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক নাজমা সুলতানা নীলা, আজকের ডাক ডটকম এর সম্পাদক ও প্রকাশক আবুল কালাম আজাদ, তরঙ্গনিউজ ডটকম এর সম্পাদক ও প্রকাশক আব্দুল ওয়াদুদ বাবু, বিডি২৪রিপোর্ট ডটকম এর সম্পাদক ও প্রকাশক মো: জুয়েল রানা, বার্তাবাজার ডটকম এর বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষক, সাংবাদিক, সংগঠকসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এখন থেকে আরও বৈচিত্র্য নিয়ে দেশ বিদেশের পাঠকের কাছে প্রতিমুহূর্তের তাৎক্ষণিক বস্তুনিষ্ঠ সংবাদ নির্মোহভাবে তুলে ধরবে বার্তাবাজার ডটকম।

বার্তাবাজার ডটকম ২০১৩ সালের ১৩ আগস্ট যাত্রা শুরু করে। অল্প সময়েই নিউজ পোর্টালটি বিপুল সংখ্যক পাঠকের আস্থা অর্জন করে।

এরই ধারাবাহিকতায় পাঠকের বর্ধিত চাহিদা মেটাতে নতুন কলবরে যাত্রা শুরু করলো বার্তাবাজার ডটকম। এই যাত্রায় বার্তাবাজারের অভিজ্ঞ সংবাদ কর্মীদের সঙ্গে যুক্ত হয়েছেন দেশের এক ঝাঁক মেধাবী তরুণ সংবাদকর্মী।