২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০

আসিফ-সানির স্পিনের ফাঁদে সিলেট, পড়ুন বিস্তারিত……

আপডেট: অক্টোবর ৪, ২০১৮

আসিফ-সানির স্পিনের ফাঁদে  সিলেট, পড়ুন বিস্তারিত……

আগের দিনেই সিলেট বিভাগের পরাজয় অনুমেয় ছিল। বাকি ছিল আনুষ্ঠানিকতা। বৃহস্পতিবার শেষ দিনের প্রথম সেশনে সেই আনুষ্ঠানিকতা সেরে নেন ঢাকা মেট্রোর স্পিনাররা। সিলেট বিভাগকে ইনিংস ও ৪১ রানে হারায় ঢাকা মেট্টো।

আসিফ হোসেন এবং আরাফাত সানির ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে দ্বিতীয় ইনিংসে ১৭০ রানেই অলআউট সিলেট। এর আগে প্রথম ইনিংসে ঢাকার করা ৪২৬ রানের জবাবে ২১৫ রান করেছিল সিলেট।

ফলোঅন এড়াতে নেমে দ্বিতীয় ইনিংসে ১৭০ রানে সিলেট অলআউট হয়ে গেলে ইনিংস ও ৪১ রানের জয় নিশ্চিত করে ঢাকা মেট্রো। দলের জয়ে ব্যাট হাতে ১৫৭ রান করে ম্যাচসেরার পুরস্কার জিতেন সাদমান ইসলাম অনিক। আর বল হাতে ঢাকার হয়ে দুই ইনিংসে ৭ ও ৫টি করে উইকেট শিকার করে আরাফাত সানি ও আসিফ হোসেন।

জাতীয় লিগের দ্বিতীয় স্তরের খেলায় বৃহস্পতিবার আগের দিনের করা ৪ উইকেটের ১৪৯ রান নিয়ে ফের ব্যাটিংয়ে নামে সিলেট। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় এদিন মাত্র ১২.৪ ওভারে ২১ রান সংগ্রহ করতেই ৬ উইকেট হারায় সিলেট বিভাগ।

সংক্ষিপ্ত স্কোর

ঢাকা মেট্রো-সিলেট বিভাগ

ঢাকা ১ম ইনিংস: ৪২৬/১০ (সাদমান ১৫৭, আশরাফুল ৫৩, মার্শাল ৫০, সৈকত আলী ৪২; এনাম জুনিয়র ৬/১৬৫, শোহানুর ৩/২০)।

সিলেট ১ম ইনিংস: ২১৫/১০ (এনাম জুনিয়র ৯১; সানি ৪/৬২, কাজী অনিক ৩/২৫, আশরাফুল ২/৩৬) এবং দ্বিতীয় ইনিংস: ১৭০ (জাকির হাসান ৭২, রাজিন সালেহ ৬০; আসিফ ৫/৪৪, সানি ৩/৬৩, শহীদুল ২/২৪)।

ফল: ঢাকা মেট্রো ইনিংস ও ৪১ রানে জয়ী।

ম্যাচ সেরা: সাদমান ইসলাম (ঢাকা মেট্রো)।