১৫, অক্টোবর, ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০

চট্টগ্রামে জনসভার পরিবর্তে বিএনপির সমাবেশ

আপডেট: October 4, 2018

চট্টগ্রামে জনসভার পরিবর্তে বিএনপির সমাবেশ

চট্টগ্রামের লালদীঘি মাঠে আজ বৃহস্পতিবার জনসভা করার অনুমতি না পেয়ে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি। দলের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ বিকেলে এই সমাবেশ আয়োজন করে নগর বিএনপি।

সমাবেশে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়াকে যে মামলায় গ্রেফতার করা হয়েছে সেই মামলায় জামিনে থাকার পরও তাকে মুক্তি দেওয়া হচ্ছে না। অবিলম্বে খালেদা জিয়াসহ বিএনপি নেতাকর্মীদের মুক্তি দিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন করতে হবে। তা নাহলে আমাদের আন্দোলন কর্মসূচি অব্যাহত থাকবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সফিয়ান, সহ-সভাপতি এমএ আজিজ, নাজিমুর রহমান, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক কাজী বেলাল, ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

এর আগে দুপুর আড়াইটায় ডা. শাহাদাত হোসেনের নেতৃত্বে দলের নেতাকর্মীরা চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নানকে স্মারকলিপি দেন। বুধবার একই দাবিতে চট্টগ্রাম জেলা প্রশাসককে স্মারকলিপি দেয় চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।