১৮, অক্টোবর, ২০১৮, বৃহস্পতিবার | | ৭ সফর ১৪৪০

পরীমণির জন্মদিন ঘিরে জল্পনা শুরু

আপডেট: অক্টোবর ৪, ২০১৮

পরীমণির জন্মদিন ঘিরে জল্পনা শুরু

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণির জন্মদিন আগামী ২৪ অক্টোবর। এরইমধ্যে তার জন্মদিন ঘিরে শুরু হয়েছে জল্পনা। প্রতি বছরই বেশ জাঁকজমকপূর্ণভাবে বিশেষ এ দিনটি পালন করেন পরীমণি। এবার তার জন্মদিন বিশেষভাবে উদযাপন করবে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াও।

জাজের ‘রক্ত’ সিনেমায় অভিনয়ের সূত্রে প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে বন্ধুত্ব হয় পরীমণির। গতবার আব্দুল আজিজের জন্মদিনে তাকে চমকে দিয়েছিলেন পরীমণি। এবার পরীমণির জন্মদিন বেশ আড়ম্বরপূর্ণভাবে পালনের ঘোষণা দিয়েছেন আব্দুল আজিজও। এ নিয়ে পরীমণির সঙ্গে কথাও বলেছেন তিনি। পরীমণিও তাতে রাজি হয়েছেন।

সম্প্রতি মেসেঞ্জারে আব্দুল আজিজের সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট মজা করে ফেসবুকে দিয়েছেন পরীমণি। তাতে লিখেছেন, ‘ডিয়ার সুপার কিপটা বন্ধু আমার আব্দুল আজিজ। সাক্ষী রইল এ জাতি।’

স্ক্রিনশটগুলোতে দেখা যায় আব্দুল আজিজ পরীমনিকে আগামী ৮ অক্টোবর একটি অনুষ্ঠানের দাওয়াত দিলে পরীমনি সম্মতি জানান। এরপর পরীমণি জিজ্ঞাসা করেন, ‘২৪ অক্টোবর কী?’ জবাবে আজিজ বলেন, ‘তোর জন্মদিন।’ এরপর আব্দুল আজিজ প্রশ্ন করেন, ‘আমার সাথে করবি জন্মদিন… উপহার কী নিবি বল?’ জবাবে পরীমনি লেখেন, ‘কিপটা তুই, কেমনে সম্ভব!’ আব্দুল আজিজ লেখেন, ‘একটাই কথা আছে বাংলাতে, বুক আর মুখ বলে একসাথে, সে হলো, বন্ধু… বন্ধু আমার… তাহলে ২৩ অক্টোবর করি অথবা ২৫ অক্টোবর করি?’ এতে পরীমনি বিস্ময় প্রকাশ করেন।

আবার আব্দুল আজিজ লিখেন, ‘কবে করব বল? অনেক স্পেশাল বার্থডে করবো এবার আমি তোর জন্য…।’ এরপরই পরীমনি লিখেন, ‘আমি কিন্তু স্ক্রিনশট নিলাম বুঝিস, দরকার হলে সাক্ষীও রাখুম দাঁড়া।’ তখন আব্দুল আজিজ লিখেন, ‘ওই আমাকে নিশ্চিত কর… তুই আমাকে নিশ্চিত করলে আমাকে ব্যবস্থা করতে হবে। সব করতে ৭ দিন লাগবে রে।’ তখন পরীমনি লিখেন ‘নিশ্চিত একদম ২৫ অক্টোবর, খোদার কসম।’ উত্তরে আব্দুল আজিজ লিখেন, ‘ওকে ২৫ অক্টোবর লক, থাক কসম করতে হবে না, আমি তোমাকে বিশ্বাস করি।’