২২, অক্টোবর, ২০১৮, সোমবার | | ১১ সফর ১৪৪০

আ’লীগের দুপক্ষের টেঁটাযুদ্ধ : নিহত ২

আপডেট: অক্টোবর ৪, ২০১৮

আ’লীগের দুপক্ষের টেঁটাযুদ্ধ : নিহত ২

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে আওয়ামী লীগের দুপক্ষের টেঁটাযুদ্ধে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার চরাঞ্চল করিমপুর ইউনিয়নের বগারগোত গ্রামে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বাচ্চু মিয়া এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল সরকারের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রয়েছেন- মোতালিব (৪০), কামাল (৪০), আক্কেল আলী (৬০), রহমত আলী (৬৫), শফিক (৪৫), ইমান আলীসহ (৪০) কমপক্ষে ১০ জন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বগারগোত গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বাচ্চু মিয়া ও কামাল সরকারের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে বেশ কয়েকবার টেঁটাযুদ্ধে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। সর্বশেষ ছয় মাস আগে টেঁটাযুদ্ধে বাচ্চুর সমর্থক মঙ্গল মিয়া নিহত হন। ওই ঘটনায় কামালসহ ৪৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। গত বুধবার ওই মামলায় আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে কামালসহ ১৩ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত।

এরই জের ধরে বৃহস্পতিবার সকালে দুপক্ষের সমর্থকরা টেটাঁসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় টেঁটাবিদ্ধ হয়ে ১১ জন আহত হন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে আনোয়ার আলী (৩৫) নামে বাচ্চু মিয়ার এক সমর্থক মারা যান। আহতাবস্থায় ঢাকায় নেয়ার পথে আহমদ আলীর ছেলে মোতালিব মিয়ার (৪০) মৃত্যু হয়। বাকিদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।