২২, অক্টোবর, ২০১৮, সোমবার | | ১১ সফর ১৪৪০

বাবা হচ্ছেন প্রধানমন্ত্রী ইমরান খান!

আপডেট: অক্টোবর ৪, ২০১৮

বাবা হচ্ছেন প্রধানমন্ত্রী ইমরান খান!

পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা মানেকা গর্ভবতী! সম্প্রতি দেশটির গণমাধ্যম নবনির্বাচিত প্রধানমন্ত্রীর স্ত্রী বুশরা মানেকা সন্তানসম্ভবা এমন খবর দিয়েছে।

পাকিস্তানের উর্দু দৈনিক ‘উম্মত’ দাবি করেছে, সাবেক বিশ্বকাপ জয়ী ক্রিকেট অধিনায়ক ও প্রধানমন্ত্রী ইমরান খান তার তৃতীয় স্ত্রী বুশরা মানেকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর কিছু কাল গোপন রেখে উপযুক্ত সময়ে প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন।

তবে এ বিষয়ে ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) বুধবার (৩ অক্টোবর) পত্রিকাটির এই দাবিকে ‘ভুয়া খবর’ হিসেবে নাকচ করে দিয়েছে।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ নেতা ইমরান খানের এক বিশেষ সহযোগী ইফতেখার দুররানি ডেইলি পাকিস্তানকে জানিয়েছেন, ‘খবরটি ভুয়া, এজন্য গণমাধ্যমগুলোকে ক্ষমা চাইতে হবে।’

পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় ‘ভুয়া খবর’ রুখে দিতে যে টুইটার একাউন্ট খুলেছে, সেখানেও প্রধানমন্ত্রী ইমরান খান ও ফার্স্টলেডি স্ত্রী বুশরা মানেকার প্রথম সন্তানের খবরটিকে ভুয়া উল্লেখ করেছে।

সেখানে আরও বলা হয়েছে, ভিত্তিহীন খবর প্রচার সাংবাদিকতার আদর্শের পরিপন্থী।

এছাড়াও ‘ভুয়া খবর’ প্রচারের কারণে গণমাধ্যমগুলো যদি ক্ষমা না চাই তাহলে সরকার তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে বলেও হুমকি দেন দুররানি।

পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান চলতি বছরের ফেব্রুয়ারিতে তার আধ্যাত্মিক গুরুর মেয়ে বুশরা মানেকাকে বিয়ে করেন।

এর আগে ২০১৪ সালে ইমরান ব্রিটিশ-পাকিস্তানি সাংবাদিক রেহাম খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। রেহাম খান ইমরানের দ্বিতীয় স্ত্রী। তাদের সংসার জীবন স্থায়ী ছিল মাত্র ১০ মাস। রেহাম খানের তিনি আগে ১৯৯৫ সালে ব্রিটিশ নাগরিক জেমাইমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ এর সঙ্গে ২০০৪ সালে বিচ্ছেদ ঘটে ইমরানের।

সাবেক স্ত্রী জেমাইমার ঘরে ইমরান খানের সালমান ও কাসিম নামে দুটি ছেলে আছে।