হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার

ঢাকার অদূরে সাভারে একটি পরিত্যক্ত টিনসেড কক্ষ থেকে অজ্ঞাত (২০) পরিচয়ের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানার পুলিশ। শনিবার (৩১ আগস্ট) দুপুরে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় পাকিজার পাশে গৌতমের মালিকানাধীন জমিতে থাকা পরিত্যক্ত একটি তালাবদ্ধ কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী সঞ্জয় কর্মকারের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার দুপুরে সিমেন্ট আনার জন্য ওই পরিত্যক্ত কক্ষে প্রবেশ করে সঞ্জয় ও তার রিকসা চালক পাগলা খন্দকার। পরে সেখান থেকে সিমেন্ট আনার জন্য কক্ষের তালা খুললে পঁচা গন্ধ পায়।

পরে কক্ষের ভিতরে প্রবেশ করলে সিমেন্টের বস্তা চাপা অবস্থায় ওই যুবককের মরদেহ দেখতে পান তিনি। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, পূর্ব কোন শত্রুতার জেরে কিংবা মাদক সেবনের বিষয় নিয়ে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

তিনি আরও বলেন, ৫/৭ দিন পূর্বে ওই পরিত্যক্ত কক্ষে যুবককে হত্যা করে সিমেন্ট চাপা দিয়ে রেখে গিয়েছে হত্যাকারীরা। তবে কে বা কারা হত্যা করেছে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর