বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে আটক ১

ঢাকার উপকন্ঠ ধামরাইয়ে ১২ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে ধামরাই থানা পুলিশ মোঃ জমির খান (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে। শনিবার (৩১আগষ্ট) উপজেলার চৌহাট ইউনিয়নের ঝিকুটিয়া গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সে ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের ধুলট গ্রামের মৃত মোবারক খান এর ছেলে।ধামরাই থানায় দায়েরকৃত মামলার এজাহার সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার জমির খান বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটিকে ফুসলিয়ে পাশের লেবু বাগানের ভেতর টেনে নিয়ে ধর্ষণ করে।

প্রতিবন্ধী ধর্ষিতার গোঙ্গানির শব্দ পেয়ে এক পথচারী এগিয়ে এলে ধর্ষক জমির খান পালিয়ে যায়। পরে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটিকে তাদের বাড়িতে গেলে সে তার মার কাছে ধর্ষনের ঘটনা জানায়।

এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে জমির খানকে আসামী করে ধামরাই থানায় মামলা দায়ের করলে আজ (শনিবার) সকালে পুলিশ গিয়ে জমির খানকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণের ঘটনায় আজ (শনিবার) সকালে থানায় মামলা হয় এবং পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জমিরকে গ্রেপ্তার করে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর