টাঙ্গাইলে কেন্দ্র কেন্দ্র নির্বাচনী সংরঞ্জাম বিতরণ

শনিবার (৩০ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তন থেকে টাঙ্গাইলের ১০০৬টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়েছে। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিতে নির্বাচনী সরঞ্জাম সংগ্রহ করেন স্ব স্ব কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তারা।

জেলা নির্বাচন কর্মকতা এ এইচ এম কামরুল হাসান জানান, অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এ লক্ষ্যে সকাল দশটা থেকে জেলার সকল কেন্দ্র গুলোতে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে।

জেলার ১২টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ১২টি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ৪১, ভাইস-চেয়ারম্যান ৬৫ ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী ৫৩ জন। এর মধ্যে ৩টি উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান প্রার্থীরা জয়লাভ করেছেন। তবে এই ৩টি উপজেলায় ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ৩ উপজেলা হলো মধুপুর, গোপালপুর ও ধনবাড়ী।

টাঙ্গাইলের ১২টি উপজেলায় মোট ভোটার ভোটার ২৭ লাখ ৭৯ হাজার ৬৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ লাখ ৭৫ হাজার ৯৫৫ জন ও মহিলা ভোটার ১৪ লাখ ৩ হাজার ৭৪২ জন। মোট ভোট কক্ষ ৬৭০৪ টি ও মোট কেন্দ্র ১০০৬ টি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর