জার্মানিতে রাস্তায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে খুন

জার্মানির মিউনিখ শহরের কাছে একটি রাস্তায় হামলার শিকার হল একটি ভারতীয় পরিবার। জার্মানির এক অভিবাসী ভারতীয় দম্পতির ওপর এলোপাথাড়ি ছুরি চালায়। শনিবার টুইট করে এই ঘটনার কথা জানিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

প্রশান্ত বাসারুর এবং স্মিতা বাসারুরের ওপর হামলা চালায় এক অভিবাসী। ছুরির আঘাতে মৃত্যু হয় প্রশান্তের। স্মিতার অবস্থা স্থিতিশীল। ওই দম্পতির দুটি শিশু সন্তান রয়েছে। এই অবস্থায় তাদের দেখভাল করতে মিউনিখে ভারতীয় দূতাবাসকে নির্দেশ দিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। প্রশান্তের ভাইকে জার্মানি পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

অন্যদিকে তিনি কেন টুইটারে নিজের নামের আগে ‘চৌকিদার’ জুড়েছেন, তা জানতে চান এক ব্যক্তি। উত্তরে সুষমা বলেন যে বিদেশে বসবাসকারী ভারতীয়দের দেখভাল করতে তিনি চৌকিদারি চালাচ্ছেন, তাই।

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে রাহুল গান্ধীর ‘চৌকিদার চোর হ্যায়’ অভিযোগের উত্তরে ‘ম্যায় ভি চৌকিদার’ ক্যাম্পেন শুরু করেছেন মোদী। কেন্দ্রের সব মন্ত্রী ও বিজেপি নেতারাই সোশ্যাল মিডিয়ায় নিজেদের নামের আগের ‘চৌকিদার’ বসিয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর